বুধবার, ০৩ Jun ২০২০, ১০:২৪ অপরাহ্ন


Bd-Times

রাজধানী

  Print  

গণতন্ত্রের মুক্তির জন্য সিটি নির্বাচনে বিএনপি : মির্জা ফখরুল

   


টাইমস ডেস্ক | প্রকাশিত: ০৬:৪৫ পিএম, শুক্রবার, ১০ - জানুয়ারী - ২০২০



আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অভিবক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। শুক্রবার (১০ জানুয়ারি) দুপুরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম থেকে তিনি তার নির্বাচনী প্রচারণা শুরু করেন।


এসময় ইশরাক হোসেনকে পরিচয় করিয়ে দিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র নির্বাচনে প্রচারের প্রথম দিনে আমরা বিএনপির পক্ষ থেকে মেয়র পদে যাকে মনোনয়ন দিয়েছি বীর মুক্তিযোদ্ধা, সাবেক মেয়র, সাবেক মন্ত্রী সাদেক হোসেনের বড় ছেলে তরুণ নেতা ইশরাক হোসেনকে। ধানের শীষ প্রতীকে মনোনয়ন দিয়েছেন দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা যিনি মিথ্যা মামলায় কারাগারে রয়েছেন দেশনেত্রী খালেদা জিয়া। ইশরাককে মনোনয়ন দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্রের মুক্তির জন্য, দেশনেত্রীর মুক্তির জন্যে একটি আন্দোলন হিসেবে এই নির্বাচনকে আমরা গ্রহণ করেছি। ইশরাক হোসেনকে সামনে নিয়ে আমরা সেই আন্দোলন শুরু করলাম। আজ থেকে নতুন আমাদের নতুন আন্দোলন শুরু হলো। এই আন্দোলন গণতন্ত্র মুক্ত করবার আন্দোলন, জনগণকে মুক্ত করবার আন্দোলন। দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবার আন্দোলন। এই আন্দোলনে আমাদের মার্কা ধানের শীষ।


এসময় দেশবাসীর কাছে দোয়া চেয়ে ইশরাক হোসেন বলেন, আমি ধানের শীষের প্রার্থী। বিএনপি মনোনীত প্রার্থী। আপনারা আমার জন্যে দোয়া করবেন। আমরা যে আন্দোলন সংগ্রাম শুরু করেছি, দেশনেত্রী খালেদা জিয়া, আমাদের মা-এর মুক্তির আন্দোলন আমরা শুরু করেছি। গণতন্ত্র মুক্তির আন্দোলন শুরু করেছি। ইনশাল্লাহ আমরা বিজয়ী হয়ে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।


পরে মিছিল সহকারে দলীয় নেতাকর্মীরা বাইতুল মোকাররম থেকে শুরু করে পুরানা পল্টন মোড় হেয় দৈনিক বাংলা মোড়ের দিকে যায়। এসময় তারা লিফলেট বিতরণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সাবেক এমপি সালাহ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুলসহ দলীয় নেতাকর্মীরা।


এর আগে শুক্রবার সকাল ১০টায় দক্ষিণ সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ধানের শীষ প্রতীক বরাদ্দ পাওয়ার পর ইশরাক হোসেন জুরাইনে তার পিতা সাবেক মেয়র সাদেক হোসেন খোকার কবর জিয়ারত করেন।





রিলেটেড নিউজ:


গুরুত্বপূর্ণ সংবাদ:




 শীর্ষ খবর

আড়াই হাজার টাকা করে পাচ্ছে ৫০ লাখ পরিবার

অনলাইন আদালতে জামিন পেলেন ১৪৪ আসামি

ঠাকুরগাঁওয়ে বাড়ী ফিরলেন এক করোনা জয়ী পুলিশ সদস্য

দেশে মৃত্যু বেড়ে ২৫০, আরো ৯৬৯ জন শনাক্ত

ঠাকুরগাঁওয়ে করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা

অনলাইনে আদালত, প্রথম জামিন আবেদন সংগ্রাম সম্পাদকের আবুল আসাদ

করোনা উপসর্গ নিয়ে ওসমানী মেডিকেলের সাবেক পরিচালকের মৃত্যু

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

নজরদারি বাড়িয়ে লকডাউন শিথিল করুন : ডব্লিউএইচও

১০ দিন হবে ঈদের ছুটি!

ফের শীর্ষ দূষিত বাতাসের শহর ঢাকা

রোগী ফিরিয়ে দিলে লাইসেন্স বাতিল : স্বাস্থ্য মন্ত্রণালয়

করোনার উপসর্গ : আইসোলেশনে স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি

নওগাঁর দুই এমপিসহ ৬ শীর্ষ ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ মারা গেছেন




বার্তা প্রধান: রেহমান কামাল
৩০১,ড.নবাব আলী টাওয়ার (৩য় তলা)
পুরানা পল্টন,ঢাকা-১০০০ ,বাংলাদেশ ।


ফোন :  02-7176978  মোবা:  01732-706938
Email :  editor.bdtimes@gmail.com


All Rights Reserved © bd-times.com

This site is developed by -khalid (emdad01557html5css3@gmail.com).

গণতন্ত্রের মুক্তির জন্য সিটি নির্বাচনে বিএনপি : মির্জা ফখরুল